১| এডমিনদের স্যার/ম্যাম বলে সম্বোধন করতে হবে।

২|আপনার ব্যবহারে যদি গালাগালি অথবা ভদ্রতা না থাকে তাহলে এডমিন যেকোনো সময় আপনাকে গ্রুপ থেকে রিমুভ করে দিয়ে কাজ বন্ধ করে দেওয়ার ক্ষমতা রাখে।  

৩| এই গ্রুপের কোনো মেম্বারকে পার্সোনাল ভাবে এসএমএস করেন তাহলে আপনার সকল পেমেন্ট বাতিল করে ট্রেনিং গ্রুপ থেকে রিমুভ করে আপনার সাথে আমরা সংযোগ বিচ্ছিন্ন করে দিব।

৪| আমাদের সাইড এ কাজ করা অবস্থায় আমাদের সাইড এর মেম্বার কে অন্য জব এর অফার দিলে আপনার একাউন্ট suspended করা হবে।

৫। একজন ব্যক্তি একাধিক অ্যাকাউন্ট ওপেন করলে একাউন্ট সাসপেন্ড করা হবে।

6  ট্রেনিং গ্রুপে এই এসএমএস গুলো কখনোই করবেন না >> Hi, Hello, hlw, Admin achen, apni ki achen vaiya, এমন

৭। আমাদের সাথে এ কাজ করা অবস্থায় যদি আমাদের কোম্পানির মেম্বাদের অন্য কোন কোম্পানির কাজের জন্য ইনভাইট করেন অথবা অন্যকোন কাজের অফার দেন তাহলে আপনার সকল পেমেন্ট বাতিল করা হবে এবং আপনাকে ট্রেনিং গ্রুপে থেকে রিমুভ করে আমাদের সাথে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়া হবে।

৮।ট্রেনিং গ্রুপ এড করার পরে আপনি যদি আপনার ব্যক্তিগত সমস্যার কারণে কাজ না করতে পারেন তাহলে আপনার ফি ব্যাক দেওয়া হবে না। মনে রাখবেন আপনি এড হয়েছেন কাজ করতে কাজের সমস্যা থাকলে এডমিনরা তার সমাধান দিবে। 

৯। অ্যাকাউন্ট অ্যাপ্রভ করার পরে ফি ফেরত দেওয়া হয় না।  ( অ্যাকাউন্ট এপ্রুভ হলে আপনার দেওয়া ফি রেফার কমিশন হিসাবে সাথে সাথে দিয়ে দেওয়া হয় তাই Multiplex Earning Site আপানার আপনাকে ফি ফেরত দিতে পারে পারে না)

১০। যদি আপনি ট্রেনিং গ্রুপ থেকে leave নেন । পরবর্তী সময়ে আবার ট্রেনিং গ্রুপে এড হতে হলে আপনাকে আবার 20 টাকা ফি দিতে হবে। 

১২।  যদি ৩০ দিন পর্যন্ত আপনি কোন কাজ না করেন অথবা গ্রুপে কাজের কোন স্ক্রীনশট না দেন তাহলে আপনাকে গ্রুপ থেকে রিমুভ করে দেওয়া হবে। পরবর্তী সময় আবার কাজ শুরু করতে চাইলে আপনাকে নতুন ভাবে ফি দিতে হবে। ৩০ দিন একটানা কাজ বন্ধ রাখলে সাসপেন্ড করা হবে.

১৩। যদি কেউ কোনো এডমিনের নামে অভিযোগ দিয়ে থাকেন সেটা অবশ্যই আপনাকে সকল প্রমাণ সহকারে দিতে হবে এবং প্রমাণ করে দেখাতে হবে যে এডমিন ভুল কাজ করেছে। (যদি কোন এডমিন এর অভিযোগ প্রমাণিত হয় তাহলে সে আর এডমিন থাকতে পারবে না। এবং প্রয়োজনে তাকে কাজ থেকে বাদ দেওয়ার ক্ষমতা রাখে মেইন এডমিন। )  যদি আপনি প্রমাণ না দেখাতে পারেন মিথ্যা অভিযোগ দেওয়ার কারণে আপনাকে আমরা সকল গ্রুপ থেকে রিমুভ করব এবং সকল কাছ থেকে বাদ দিতে বাধ্য হব।

১৪। রেজিস্ট্রেশন এর ৫ দিনের মধ্যে কোনরকম ফি ছাড়া হোয়াটসঅ্যাপ নাম্বার পরিবর্তন করতে পারবেন পাঁচ দিন পরে যদি আপনার হোয়াটসঅ্যাপ নাম্বার পরিবর্তন এর প্রয়োজনীয়তা পড়ে সেক্ষেত্রে আপনাকে অবশ্যই ৩০ টাকা ফি প্রদান করতে হবে। 

১৫। অ্যাকাউন্ট এপ্রুভ এর পরে ফি কোন ভাবেই ফেরত যোগ্য নয়।

বিশেষ দ্রষ্টব্যঃ যাদের একাউন্টে রেফার থাকবে তারা যেকোন সময় ফি ছাড়া নাম্বার পরিবর্তন করতে পারবেন।
১৬। CNP কোম্পানিতে যদি কেউ কাজ করেন দয়া করে এখানে রেজিস্ট্রেশন করবেন না। এবং এখানে কাজ করা অবস্থাতে যদি আপনি সেখানে কোন এডমিনদের সাথে কোন ধরনের সম্পর্ক রাখেন সে ক্ষেত্রে আপনার একাউন্ট সাসপেন্ড করে আপনাকে কাজ থেকে বাদ দেয়া হবে। 

১৭। প্রথমে আপনাকে লাইক ফলো এবং রেফার কাজ দেওয়া হবে like-follow কাজটি সম্পূর্ণ করার পরে আপনি like-follow থেকে উইথড্র করার পরবর্তী সময়ে দ্বিতীয় আরেকটি কাজ দেয়া হবে। দ্বিতীয় লেখালেখির কাজ করতে পারবেন। 

১৮। আমাদের সাইটে কাজ করা অবস্থাতে আপনি অন্য সাইডে কাজ করতে পারেন সমস্যা নাই কিন্তু সেই সাইডে আমাদের কোন মেম্বার আপনার মাধ্যমে কাজ করলে আপনার একাউন্ট suspended করা হবে।

১৯। আমাদের ট্রেনিং গ্রুপের এডমিন এবং মেম্বারকে অন্য কোন কোম্পানিতে কাজের অফার অথবা অন্য কোন কাজের লিংক প্রদান করলে আপনাকে গ্রুপ থেকে রিমুভ করে দেওয়া হবে এবং আপনার একাউন্ট স্থায়ীভাবে সাসপেন্ড করা হবে।